রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দেশের অবকাঠামো উন্নয়নে আওয়ামীলীগ সরকার কাজ করছে-এমএ মান্নান

দেশের অবকাঠামো উন্নয়নে আওয়ামীলীগ সরকার কাজ করছে-এমএ মান্নান

স্টাফ রিপোর্টার :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেছেন, দেশের অবকাঠামো উন্নয়নে আওয়ামীলীগ সরকার ব্যাপক কাজ করছে। দেশের উন্নয়নে এই সরকারের কোন বিকল্প নেই। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে।

তিনি বলেন, দেশের সর্বত্রই এখন এই সরকারের উন্নয়নের বিচরণ। সরকারের এই উন্নয়ন দেখে স্বাধীনতা বিরুধীরা বিভিন্ন ষড়যন্ত্র করছে। দেশের মানুষের ক্ষতি করছে,দেশে নৈরাজ্য প্রতিষ্ঠার চেষ্টা করছে। আর যারাই এই দেশের মানুষের ক্ষতি করবে, দেশের জনগণই তার বিচার করবে। দেশের মানুষ এখন আওয়ামীলীগ সরকারের উপর আস্থা ফিরে পেয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের কালনী নদীতে ১৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত বহুল প্রত্যাশিত পাথারিয়া বাজার ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পাথারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্জ্ব আবুল ফয়েজের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মানুষের দোরগোড়ায় পৌঁছে গিয়ে কাজ করছেন। আমরা দেশের উন্নয়নে ব্যাপক কাজ করছি। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি, হাসপাতাল, স্কুল, কলেজ, মাদ্রাসা, নতুন নতুন রাস্তা-ব্রীজ নির্মাণ করে উন্নত দেশে পরিণত করার জন্য কাজ করছি। আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে একটি উন্নত মধ্যম আয়ের দেশ গঠনে ব্যাপক ভাবে কাজ করে যাচ্ছে। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, বিগত ৪০ বছরে যে উন্নয়ন দেখেননি, গত ১০ বছরে সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে উন্নয়নের জোয়ার বইছে, যা আপনাদের চোখের সামনেই বিদ্যমান। তাই উন্নয়ন বিরোধীদের কথায় কর্ণপাত না করে দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে পুনরায় আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করুন।

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলী,সহ সভাপতি ও জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া, সহ সভাপতি মাওলানা কাইয়ুম, সাধারণ সম্পাদক আতাউর রহমান,প্রতিমন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, পশ্চিম পাগলা ইউনিয়ন চেয়ারম্যান আক্তার হোসেন, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, পাথারিয়া ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রশীদ, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম, দরগাপাশা ইউনিয়ন চেয়ারম্যান মনির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বাবু দিলিপ কুমার তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, আওয়ামীলীগ নেতা জি এম সাজ্জাদুর রহমান, আসাদুজ্জামান আসাদ, জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সহ সভাপতি জুবেল আহমেদ, রাজা মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান,উপজেলা দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা নুর আলম, শিক্ষা সম্পাদক শহিদ মিয়া, উপজেলা আওয়ামী শ্রমিকলীগের সভাপতি ও জেলা কৃষকলীগের সদস্য জাহাঙ্গীর আলম,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমেদ, সহ সভাপতি এইচ আর হাবিব, আল মাহমুদ সুহেল, সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সহ সম্পাদক মিজানুর রহমান সহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com